ভালুকার মাস্টারবাড়ী নিউ মার্কেট এ বৈশাখী মেলা

ভালুকা প্রতিনিধিঃ ভালুকা উপজেলার হবিরবাড়ী স্কয়ার মাস্টারবাড়ীতে পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষ্যে সাত দিন ব্যাপী বৈশাখী মেলা ও নাটক এর আয়োজন করেছে মাস্টারবাড়ী নিউ মার্কেট ও ব্যবসায়ীরা।

১৭ এপ্রিল রোববার দিবাগত রাতে মাস্টারবাড়ী নিউ মার্কেট এর উন্মুক্ত মঞ্চে ঐতিহাসিক নাট্যপালা ‘মতিমালা’ মঞ্চস্থ করা হয়। নাটক পূর্ব এক আলোচনা সভায় সভাপতিত্ব আঃ সাত্তার মাস্টার প্লাজা, ভাই বোন সুপার মার্কেট ও মাস্টারবাড়ী নিউ মার্কেট এর মহাব্যবস্থাপক মোঃ শাহজাহান মিয়া, প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ ময়মনসিংহ জেলা শাখার সাবেক আহ্বায়ক, আসন্ন হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোয়ন প্রত্যাশী হাজী মোঃ রফিকুল ইসলাম রফিক, অনুষ্ঠানের উদ্ভোধক ছিলেন হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডের মনোনয়ন প্রত্যাশী তরুন ব্যবসায়ী যুবলীগ নেতা আব্দুর রাশিদ ঢালী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিডস্টোর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গাজী লাল মাহমুদ সরকার। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড থেকে মেম্বার প্রার্থী হাতেম আলী, তোফাজ্জল হাসান, আমির হোসেন আমু, আহমদ আলী কুতুব, সাংবাদিক সফিউল্লাহ আনসারী, সাংবাদিক আবুল বাশার শেখ, সাংবাদিক আওলাদ হোসেন রুবেল ও প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্স লিঃ মাস্টারবাড়ী শাখা ব্যবস্থাপক এস এম রাজু আহমেদ প্রমূখ।
আলোচনা শেষে শামসুল হক বিরচিত, আহমদ আলী কুতুব পরিচালিত ও সাহজাহান মাস্টার নিবেদিত সম্পূর্ণ ঐতিহাসিক যাত্রাপালা ‘মতিমালা’ মঞ্চস্থ হয়।

মন্তব্য করুনঃ