বাংলাদেশ শ্রীলঙ্কা ম্যাচ!!! ব্যাটিং লাইনে পরিবর্তন আসবে?

স্পোর্টস ডেস্ক: ওয়ানডে ও টেস্টে বাংলাদেশ ক্রিকেট দলের উন্নতির লক্ষণ দেখা গেলেও বরাবরের মতোই ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণ টি-টোয়েন্টিতে হতাশাজনক পারফরম্যান্স করতেই দেখাযায় মাশরাফি-বাহিনীকে।

শ্রীলঙ্কার বিপক্ষে যে চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে তার সবকটিতেই হেরেছে বাংলাদেশ। আর দু’টিতেই বড় ব্যবধানে হারতে হয়েছে বাংলাদেশকে।

ব্যাটিং লাইনআপে আজ পরিবর্তন আনার কথা বলছেন নীতি-নির্ধারকদের একাংশ। সে কথা কোচ-অধিনায়কেও জানানো হয়েছে। তবে সূত্র বলছে,হাথুরুসিংহে-মাশরাফি অপরিবর্তিত দল নিয়েই মাঠে নামার কথা বলছেন। পরিবর্তন হবে কী না, সেটা ম্যাচের আগে বলা সম্ভব নয়।

সন্ধ্যা সাড়ে সাতটায় মুখোমুখি হবে দুই দল। পেসারদের নিয়ে অতটা চিন্তা নেই। আল-আমিন, মুস্তাফিজ, মাশরাফি, তাসকিন বেশ ভালোইকরছেন।

বাংলাদেশ প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে হারলেও আমিরাতকে হারিয়ে টুর্নামেন্টের আশা বাঁচিয়ে রাখে। পরবর্তী রাউন্ডে যেতে হলে আজ জিততেইহবে।

এদিকে শ্রীলঙ্কার অধিনায়ক মালিঙ্গার হাঁটুর ইনজুরি নিয়ে দলটিতে কিছুটা অস্বস্তি রয়েছে। লঙ্কান দলের পক্ষ থেকে বলা হয়েছে, হয়তো মালিঙ্গাখেলবেন। লঙ্কানরাও প্রথম ম্যাচে আমিরাতকে হারায়।এশিয়া কাপে নিজেদের তৃতীয় ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়েসাতটায় মিরপুর শেরে-বাংলা- স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে।

মন্তব্য করুনঃ