এ সময়ের আলোচিত কিছু তরুন কন্ঠ শিল্পি ও কম্পোজার এর এক্সক্লোসিভ চুম্বক অংশ

Suhanআসছে তরুণ কণ্ঠশিল্পী সোহান…

এবার আসছে  বাংলাদেশ মিউজিক জগতে আর  একটি নতুন মুখ  যিনি একাধারে কণ্ঠশিল্পী,গীতিকার ও সুরকার । তিনি হলেন  সোহানুর রহমান । এরই মধ্যে তিনি বেশ কিছু মিক্স অ্যালবামে কাজ করেছেন । যেগুলো ঈদের পর রিলিস হবে । এখন তিনি busy তার arrange করা মিক্স অ্যালবাম নিয়ে । অ্যালবাম টি ফিচারিং করছেন এই সময়ের আর এক তরুণ কম্পোজার নাসিফ অনি ।গানের কথা গুলো লিখেছেন নাসিফ অনি ও সোহানুর রহমান । এছাড়া তিনি জানিয়েছেন যে ঈদের পর পরই  তিনি তার প্রথম একক অ্যালবামের কাজ শুরু করবেন ।

সোহান বলেছেন… আমি মিউজিক নিয়ে এখন জলদি কিছু করছি না যা করব আস্তে ধীরেই করবো ।

আমার একক অ্যালবামের কাজ একটু সমই নিয়ে করব , আশা করি সবাইকে ভালো একটা অ্যালবাম দিতে পারবো ।  আমার ssc exam এর কারনে এখন পড়াশুনা নিয়ে busy । পড়াশুনার পাশাপাশি মিউজিক চালিয়ে যাচ্ছি । সবাই আমার জন্য দোয়া করবেন ।

 

Nafice

নাসিফ অনির কিছু ব্যাস্ততা

 জানা গিয়েছে যে নাসিফ অনি তার মিক্স অ্যালবাম এর কাজ চালিয়ে যাচ্ছেন তার এই অ্যালবাম এ ১০ টি গান থাকবে। তার মাঝে ৩ টি গান এ কণ্ঠ দিয়েছেন নাসিফ অনি। নতুন ও পুরনো গায়ক,গায়িকা দিয়ে অ্যালবাম টি সাজানো হচ্ছে। অ্যালবাম বিষয়ে আমরা জানতে চাইলে তিনি আমাদের বলেন, অ্যালবাম টির কাজ এখনও চলছে। ভিন্ন ধরনের কিছু গান রাখার try করেছি।আসা করি সবার ভাল লাগবে।

কারা কারা অ্যালবাম এ গান করেছেন?

আসলে অ্যালবাম টার এখনো কিছু গান করা বাকি আছে তাই আমি সবার নাম নিতে পারছি নাহ। কিন্তু এখন পর্যন্ত ইলিয়াছ হসাইন, পাবেল, সিথি সাহা, সোহানুর রহমান, রাফি, সাধিন, মুনা এরা কাজ করেছেন। অ্যালবাম এ গান লিখেছেন,আতিক [দিমন], নাসিফ অনি, আদর ও সোহান । অ্যালবাম টি রোজার ঈদ এর পর বাজারে আসবে বলে জানা গিয়েছে।

এছাড়া নাসিফ অনি কাজ করেছে আর কিছু অ্যালবাম এ ।পাবেল এর একক অ্যালবাম ‘শুন্য হৃদয়’ এ একটি গান এর সংগীত আয়োজন করেছেন নাসিফ অনি। তার ই লেখা তার ই সুর করা, গানটির নাম “ভালবাসি সুধু তোমাকে” অ্যালবাম টি ঈদ এর পর আসবে। এছাড়া, কাজ চালিয়ে যাচ্ছেন একটি ফিল্ম এর “মেঘের রঙ” এই ফিল্ম এ ৬ টি গান করছেন নাসিফ অনি। প্রদীপ কুমার এর full ft. album করছেন নাসিফ অনি। পরাশুনার মাঝে তিনি মিউজিক নিয়ে ব্যাস্ত দিন কাটাচ্ছেন। সবার দোয়া নিয়ে আগাতে চায় নাসিফ অনি।

সুফিয়ানাসুফিয়ানা

ঈদ উপলক্ষে লেজার ভিশনের ব্যানারে প্রকাশ হল রাফাত এর  তৃতীয় একক ‘সুফিয়ানা’ গত ২৭ জুলাই বাজারে এসেছে অ্যালবামটি। অ্যালবামে মোট গান রয়েছে ৯টি। এর মধ্যে তিনটি দ্বৈত। এগুলোতে তাঁর সঙ্গে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর, নির্ঝর ও শাকিলা। অ্যালবামের চারটি গানের কথা এবং সব গানের সুর করেছেন রাফাত নিজেই। সংগীতায়োজনে সাজিদ সরকার। রাফাত বর্তমানে অ্যালবামের ‘শিরোনামে’ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করছেন। ভিডিওটির পরিচালক সৈকত রেজা।

 

শশীশহরজুড়ে শশীর গান

এই ঈদে  সিডি চয়েসের ব্যানারে প্রকাশ পেতে যাচ্ছে ক্লোজআপ ওয়ানখ্যাত গায়িকা শশীর দ্বিতীয় একক অ্যালবাম ‘শহরজুড়ে শশীর গান’, অ্যালবামটিতে থাকছে  চারটি দ্বৈত গান। এগুলোতে তাঁর সঙ্গে কণ্ঠ দিয়েছেন আসিফ, কিশোর, জুয়েল মোর্শেদ ও ইলিয়াস হোসেন। গানের কথা লিখেছেন প্রদীপ সাহা, জাহিদ আকবর, টি আই অন্তর, মাহমুদ মানজুর, আরাফাত সেতু, জুয়েল মোর্শেদ, সুহৃদ সুফিয়ান ও মাহমুদুল হাসান। সুর ও সংগীতায়োজন করেছেন মানাম আহমেদ, সুমন কল্যাণ, সজীব দাস, নাসিফ অনি ও এহসান রাহি।

৭টি মন্তব্য প্রকাশিত হয়েছে

মন্তব্য করুনঃ